ঢাবি ফার্মেসী অনুষদের ডিনস্ এ্যাওয়ার্ড পেলেন ৯জন মেধাবী শিক্ষার্থী

ঢাবি ফার্মেসী অনুষদের ডিনস্ এ্যাওয়ার্ড পেলেন ৯জন মেধাবী শিক্ষার্থী

80
0
SHARE

২০১৫, ২০১৬ ও ২০১৭ সালের বি ফার্ম পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৯জন মেধাবী শিক্ষার্থীকে “ডিনস্ এ্যাওয়ার্ড” প্রদান করা হয়েছে। এছাড়া, অনুষদের ১৪জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. মো. আখতারুজ্জামান আজ ২৭ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার টিএসসি মিলনায়তনে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে এ্যাওয়ার্ড ও বৃত্তির চেক তুলে দেন।

ফার্মেসী অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার স্বাগত বক্তব্য দেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মানবিক মূল্যবোধে উদ্বুদ্ধ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ছাত্র-ছাত্রীদের মেধার সঙ্গে সততা, সত্যবাদিতা ও দেশপ্রেমের সংমিশ্রণ ঘটাতে হবে। ভাল শিক্ষার্থী হওয়ার পাশাপাশি তাদের ভাল মানুষ হতে হবে।

ডিনস্ এ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- ফাহাদ ইমতিয়াজ রহমান, মাহফুজা আফরোজ সোমা, পার্সা সানজানা হক, পৌষালী সাহা, মাহমুদুল হাসান, হালিমা আক্তার, ফারজানা কবির, সাবিহা এনাম স্পৃহা এবং তাসলিমা বিনতে কামাল।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- পারিসা তামান্নুর রশিদ, মোকাদ্দাস ফ্লোরা অনন্তা, ফারিয়া তাসনিম, লুবা বিনতে মাহবুব, তানজিয়া ইসলাম তিথি, নাজিফা তাবাসসুম, মো. সাব্বির হোসেন, সায়মন শাহরিয়ার, রাশমিয়া নার্গিস রাইদা, শওকত জাহান শিপা, আসিফ রাজ, কাজী মিলেনুর রহমান প্রত্যয়, আহাদ চৌধুরী এবং সাদিয়া তাসনিম মিনা।

NO COMMENTS

LEAVE A REPLY