বর্ণাঢ্য আয়োজনে ঢাবি’র জগন্নাথ হলে সরস্বতী পূজা উদযাপিত

বর্ণাঢ্য আয়োজনে ঢাবি’র জগন্নাথ হলে সরস্বতী পূজা উদযাপিত

75
0
SHARE

উৎসবমুখর পরিবেশে গতকাল ১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয় জগন্নাথ হলে সরস্বতী পূজা উদযাপিত হয়েছে। এর আগে গত ৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার জগন্নাথ হলে প্রতিমা স্থাপন করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান পূজা মন্ডপ পরিদর্শন এবং ভক্ত অনুরাগী শিক্ষক-শিক্ষার্থী ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া, প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন বিভিন্ন সময় হলের পূজা মন্ডপ পরিদর্শন  করেন। এসময় জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. অসীম সরকার উপস্থিত ছিলেন।

বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিশ্ববিদ্যলয়ের বিভিন্ন হলের প্রাধ্যক্ষ এবং বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের মানুষ জগন্নাথ হলে পূজা মন্ডপ পরিদর্শনে আসেন।

প্রতি বছরের মতো বাণী অর্চনা, দেবীর চরণে পুষ্পার্ঘ্য অর্পণ, অঞ্জলি প্রদান, আরতি, প্রসাদ বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে সাজানো হয়েছিল এবারের পূজা উৎসব।

উল্লেখ্য, সরস্বতী পূজা উপলক্ষে আজ ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার সন্ধ্যায় জগন্নাথ হলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

NO COMMENTS

LEAVE A REPLY