‘ড. মালিহা খাতুন-মুহাম্মদ নুরুল হুদা ট্রাস্ট’ বৃত্তি পেলেন ঢাবি’র ৬ শিক্ষার্থী

‘ড. মালিহা খাতুন-মুহাম্মদ নুরুল হুদা ট্রাস্ট’ বৃত্তি পেলেন ঢাবি’র ৬ শিক্ষার্থী

20
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় পদার্থ বিজ্ঞান, গণিত ও রসায়ন বিভাগে ১ম বর্ষ (সম্মান) শ্রেণিতে অধ্যয়নরত অস্বচ্ছল ও মেধাবী ৬জন শিক্ষার্থী ‘ড. মালিহা খাতুন-মুহাম্মদ নুুরুল হুদা ট্রাস্ট’ বৃত্তি লাভ করেছে। গতকাল ৬ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

বৃত্তিপ্রাপ্তরা হলেন পদার্থ বিজ্ঞান বিভাগের- মো. মেহেদী ফয়সাল ও তাসনিমা বেগম, গণিত বিভাগের মোছাঃ ফজিলা খাতুন কেয়া ও মো. আশিকুর রহমান এবং রসায়ন বিভাগের মোহাম্মদ হুসাইন ও মো. শাহরিয়ার কবির টিপু। বৃত্তি প্রদান অনুষ্ঠানে ট্রাস্ট ফান্ডের দাতা ড. মালিহা খাতুনের জামাতা মুহাম্মদ নুরুল হুদা, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ, পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আবদুস ছাত্তার, গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অমল কৃষ্ণ হালদার, রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আজিজুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মো. এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই ধরণের কার্যক্রমকে সব সময়ই স্বাগত জানায়। তিনি ট্রাস্ট ফান্ডের মূলধন বৃদ্ধি করার আগ্রহ প্রকাশ করায় দাতাকে ধন্যবাদ জানান। বৃত্তিপ্রাপ্তরা এই বৃত্তির সদ্ব্যবহার করে ভবিষ্যতে প্রতিষ্ঠিত হয়ে অন্য শিক্ষার্থীদের সাহায্যে এগিয়ে আসবে বলে উপাচার্য আশা প্রকাশ করেন।

NO COMMENTS

LEAVE A REPLY