প্রফেসর এম আর তরফদার স্মৃতি ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ঢাবি’র ২ শিক্ষার্থী

প্রফেসর এম আর তরফদার স্মৃতি ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ঢাবি’র ২ শিক্ষার্থী

28
0
SHARE

২০১৮ সালের বিএ (সম্মান) পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২ জন মেধাবী শিক্ষার্থীকে ‘প্রফেসর এম আর তরফদার স্মৃতি ট্রাস্ট ফান্ড বৃত্তি’ প্রদান করা হয়েছে। বৃত্তিপ্রাপ্তরা হলেন- মো. জালাল উদ্দিন ও রাজিয়া সুলতানা বীথি। গতকাল ৩০ জানুয়ারি ২০১৯ বুধবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।
বৃত্তি প্রদান অনুষ্ঠানে ট্রাস্ট ফান্ডের দাতা সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. পারভীন হাসান, বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. আতাউর রহমান মিয়াজী এবং বিভগীয় শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রয়াত অধ্যাপক মমতাজুর রহমান তরফদারের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং এই শিক্ষাবিদের স্মৃতি রক্ষার্থে ট্রাস্ট ফান্ড গঠন করায় অধ্যাপক ড. পারভীন হাসানকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উপাচার্য বলেন, এই বৃত্তি বিশ^বিদ্যালয়ের অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা অর্জন করে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

NO COMMENTS

LEAVE A REPLY