ঢাবি আরবী বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাবি আরবী বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

29
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থীদের ‘নবীন বরণ’ ও মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থীদের ‘বিদায় সংবর্ধনা’ গতকাল ২০ জানুয়ারি ২০১৯ রবিবার বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার আর্টস মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

আরবী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এতে বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রামাদান প্রধান অতিথি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রামাদান বলেন, বাংলাদেশ এবং ফিলিস্তিনের মধ্যে দীর্ঘদিন যাবৎ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিরাজ করছে। বাংলাদেশ সরকার ও জনগণ সর্বদা ফিলিস্তিনের পাশে থাকায় তিনি সরকার ও জনগণকে ধন্যবাদ জানান।

প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানিয়ে বলেন, তোমরা লেখা-পড়ায় মনোযোগী হবে এবং বিশ্ববিদ্যালয় প্রদত্ত সকল সুযোগ-সুবিধার সদ্ব্যবহার করবে। তিনি দেশ ও জাতির অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য বিদায়ী শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

NO COMMENTS

LEAVE A REPLY