ফয়জুন্নেছা কবীর উদ্দীন রহমানী মেমোরিয়াল ফাউন্ডেশনের মূলধন বৃদ্ধি

ফয়জুন্নেছা কবীর উদ্দীন রহমানী মেমোরিয়াল ফাউন্ডেশনের মূলধন বৃদ্ধি

22
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত “ফয়জুন্নেছা কবীর উদ্দীন রহমানী মেমোরিয়াল ফাউন্ডেশন”-এর মূলধন বৃদ্ধি করা হয়েছে। এই মূলধন বৃদ্ধির লক্ষ্যে প্রয়াত কবীর উদ্দীন রহমানীর কন্যা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. হাফিজা খাতুন ৫ লাখ টাকার একটি চেক আজ ২৮ অক্টোবর ২০১৮ রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের কাছে হস্তান্তর করেন।

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রেজওয়ান হোসেন ভূইয়া, দাতার বোন অধ্যাপক ডা. লতিফা শামসুদ্দিন এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

এই ফাউন্ডেশনের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় ভূগোল ও পরিবেশ বিভাগের বিএস সম্মান পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত একজন শিক্ষার্থীকে “ফয়জুন্নেছা কবীর উদ্দীন রহমানী মেমোরিয়াল ফাউন্ডেশন স্বর্ণপদক” প্রদান করা হবে।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অনুদানের জন্য দাতাকে ধন্যবাদ জানান। তিনি প্রয়াত কবীর উদ্দীন রহমানী এবং প্রয়াত বেগম ফয়জুন্নেছার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

NO COMMENTS

LEAVE A REPLY