ঢাবি-এ “বাংলাদেশ কেমিক্যাল কংগ্রেস’- শীর্ষক ৩৯তম বার্ষিক সম্মেলনের উদ্বোধন

ঢাবি-এ “বাংলাদেশ কেমিক্যাল কংগ্রেস’- শীর্ষক ৩৯তম বার্ষিক সম্মেলনের উদ্বোধন

78
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগ এবং বাংলাদেশ কেমিক্যাল সোসাইটি-এর যৌথ উদ্যোগে “বাংলাদেশ কেমিক্যাল কংগ্রেস’- শীর্ষক ৩৯তম বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান আজ ১৭ অক্টোবর ২০১৮ বুধবার সকালে বিশ^বিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।

কংগ্রেসের পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ ও প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. . মুহাম্মদ সামাদ ।

বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ এবং রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আজিজুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউটের পরিচালক ও বাংলাদেশ কেমিক্যাল সোসাইটি-এর সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আফতাব আলী শেখ, আয়োজক কমিটির চেয়ারম্যান ও রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. এমরান কাইয়ুম এবং আয়োজক কমিটির সচিব ও রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. আবদুস সালাম। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ কেমিক্যাল সোসাইটি-এর সভাপতি মো. আব্দুল করিম।

NO COMMENTS

LEAVE A REPLY