ঢাবি চারুকলা অনুষদে ‘বার্জার এ্যাওয়ার্ড ফর স্টুডেন্ট অফ ফ্যাকাল্টি অফ ফাইন আর্ট’-এর...

ঢাবি চারুকলা অনুষদে ‘বার্জার এ্যাওয়ার্ড ফর স্টুডেন্ট অফ ফ্যাকাল্টি অফ ফাইন আর্ট’-এর পুরস্কার বিতরণ

29
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদান, মেধার স্বীকৃতি এবং তাদের শিক্ষা কার্যক্রমকে সুদৃঢ় করতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে অনুষদের ৮ বিভাগের বিএফএ ৪র্থ বর্ষ সম্মান পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত শিক্ষার্থীদের বার্ষিক শিক্ষাবৃত্তি সহ ‘বার্জার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। আজ ৭ অক্টোবর ২০১৮ রবিবার সকালে অনুষদে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও এ্যাওয়ার্ড প্রদান করেন। এতে বিশেষ অতিথি ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী।

২০১৬-২০১৭ সেশনের বিএফএ সম্মান পরীক্ষায় প্রথম স্থান অধিকারী তরিকুল ইসলাম (ড্রইং এন্ড পেইন্টিং), মো. রাসেল রানা (গ্রাফিক ডিজাইন), দীপংকর সাহা (প্রিন্টমেকিং), উৎপল কুমার (ওরিয়েন্টাল আর্ট), সৌরভ দাস (সিরামিক্স), সুস্মিতা মূখার্জী মিষ্টি (স্কাল্পচার) এবং রেজাউল করিম রিজন (ক্রাফটস্)-কে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এছাড়া, ¯œাতক পর্যায়ে সর্বোচ্চ সিজিপিএ পাওয়া শিক্ষার্থী দীপংকর সাহাকে (প্রিন্টমেকিং) ‘বার্জার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ শেষে উপাচার্য চারুকলা অনুষদের জয়নুল গ্যালারিতে চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। উদ্বোধনের পর তিনি প্রদর্শিত বিভিন্ন চিত্র পরিদর্শন করেন।

উল্লেখ্য, চিত্র প্রদর্শনীটি আগামী ১০ অক্টোবর ২০১৮ বুধবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

NO COMMENTS

LEAVE A REPLY