ঢাবি ক-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাবি ক-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

64
0
SHARE

২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল আজ ৩ অক্টোবর ২০১৮ বুধবার দুপুরে প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন। এসময় প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, বিজ্ঞান অনুষদের ডিন ও ক-ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ, জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ফার্মেসী অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম আব্দুর রহমান, আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুর রশীদ এবং বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৭৭ হাজার ৫৭২ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ১০ হাজার ১১৭ জন উত্তীর্ণ হয়েছে। পাশের হার ১৩.০৪%। ক-ইউনিটে মোট আসন সংখ্যা রয়েছে ১ হাজার ৭৫০টি। পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd   ওয়েবসাইটে জানা যাবে। তাছাড়া, যে কোন অপারেটরের মোবাইল ফোন থেকে DU KA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৭ অক্টোবর বিকাল ৩টা থেকে ৩১ অক্টোবর ২০১৮ বিকাল ৩টা পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইটে বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ৮ অক্টোবর থেকে ১৫ অক্টোবর ২০১৮ তারিখের মধ্যে বিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামীকাল ৪ অক্টোবর থেকে ১১ অক্টোবর ২০১৮ তারিখের মধ্যে বিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

NO COMMENTS

LEAVE A REPLY