ড. মুহম্মদ শহীদুল্লাহ হল ট্রাস্ট ফান্ডের মূলধন বৃদ্ধি

ড. মুহম্মদ শহীদুল্লাহ হল ট্রাস্ট ফান্ডের মূলধন বৃদ্ধি

15
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত “ড. মুহম্মদ শহীদুল্লাহ হল ট্রাস্ট ফান্ড”-এর মূলধন বৃদ্ধি করা হয়েছে। এই মূলধন বৃদ্ধির লক্ষ্যে ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. আইনুল  ইসলাম ১৫ লাখ টাকার একটি চেক গত ২৪ জুন ২০১৮ রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের কাছে হস্তান্তর করেন। হলের বিভিন্ন অভ্যন্তরীণ খাত থেকে অনুদানের এই অর্থ সংগ্রহ করা হয়।

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ, জীব বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো: ইমদাদুল হক, ফার্মেসী অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম আব্দুর রহমান এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

এই ট্রাস্ট ফান্ডের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের ৮জন মেধাবী ছাত্রকে বৃত্তি’ প্রদান করা হবে।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অনুদানের জন্য হলের প্রভোস্টকে ধন্যবাদ জানান। এই ট্রাস্ট ফান্ডের মাধ্যমে হলের ছাত্ররা উপকৃত হবে এবং লেখাপড়ায় আরও উৎসাহিত ও মনোযোগী হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

NO COMMENTS

LEAVE A REPLY