সলিমুল্লাহ মুসলিম হল প্রাধ্যক্ষ বৃত্তি-২০১৭ পেলেন ঢাবি’র ১৯ শিক্ষার্থী

সলিমুল্লাহ মুসলিম হল প্রাধ্যক্ষ বৃত্তি-২০১৭ পেলেন ঢাবি’র ১৯ শিক্ষার্থী

10
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম হলের ১৯জন শিক্ষার্থী হল উপবৃত্তি ও হল প্রাধ্যক্ষ বৃত্তি লাভ করেছেন। এ উপলক্ষে গতকাল ১৪ মে ২০১৮ সোমবার বিকেলে উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন এস এম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাহবুবুল আলম জোয়ার্দার, এসএম হল উপবৃত্তি ও হল প্রাধ্যক্ষ বৃত্তি কমিটির আহবায়ক অধ্যাপক ড. আবু বিন হাসান সুসান এবং হলের আবাসিক শিক্ষকবৃন্দ।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, নিজ মেধার স্বাক্ষর যেমন রাখতে হবে তেমনি বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণœ রেখে শিক্ষার্থীদের অবশ্যই লেখাপড়ায় মনোযোগী হতে হবে। উপাচার্য হল কর্তৃপক্ষকে নিয়মিতভাবে এই বৃত্তি প্রদান করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
সলিমুল্লাহ মুসলিম হল প্রাধ্যক্ষ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- আব্দুল কাদের, মুস্তাইন বিল্লাহ রুমান, রেজাউল ইসলাম, আল আমিন মিয়া ও ইকরামুল হাসান (ইসলামিক স্টাডিজ বিভাগ), খোরশেদ আলম, মো: আমিরুল ইসলাম ও মজিবুর রহমান (আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ), মোহা: আতিকুল ইসলাম (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগ), মো: নাঈমুর রহমান, মো: রাব্বি খান ও জাহাঙ্গীর আলম (শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট), এস এন  ডি রিয়াজুল ইসলাম, মোহা: শরিফুল ইসলাম ও আব্দুল্লাহ আল মামুন (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট), মিজানুর রহমান ও বিপুল হোসেন (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো: আনোয়ার হোসেন (দর্শন  বিভাগ) এবং নাজমুস সাদাত নয়ন (আরবি বিভাগ)।

NO COMMENTS

LEAVE A REPLY