ঢাবি ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন’স্ এ্যাওয়ার্ড পেলেন ১৩জন মেধাবী শিক্ষার্থী

ঢাবি ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন’স্ এ্যাওয়ার্ড পেলেন ১৩জন মেধাবী শিক্ষার্থী

114
0
SHARE

২০১৫ ও ২০১৬ সালের বিএসসি সম্মান পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ১৩জন মেধাবী শিক্ষার্থীকে “ডিন’স্ এ্যাওয়ার্ড” প্রদান করা হয়েছে। গত       ৩০ এপ্রিল ২০১৮ সোমবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে এ্যাওয়ার্ড তুলে দেন।
ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিভাগীয় চেয়ারম্যানগণ এ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের নাম ঘোষণা করেন। ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. এস এম মোস্তফা আল মামুন ধন্যবাদ জ্ঞাপন করেন।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সৃজনশীল ও উদ্ভাবনী কাজের সঙ্গে সম্পৃক্ত হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহŸান জানিয়ে বলেন, মেধাবী ছাত্র-ছাত্রীদের উদ্যোক্তার ভূমিকায় অবতীর্ণ হতে হবে। জনগণের চাহিদা পূরণের লক্ষ্যে অত্যাধুনিক গবেষণা কার্যক্রম পরিচালনা করতে হবে। ভাল একাডেমিক ফলাফল অর্জনের পাশাপাশি শিক্ষার্থীদের সৎ, দেশপ্রেমিক, সত্যনিষ্ঠ ও কৃতজ্ঞতাবোধ সম্পন্ন মানুষ হতে হবে। অসাম্প্রদায়িক চেতনা ও মানবিক মূল্যবোধে উদ্বুদ্ধ হওয়ার জন্য তিনি নতুন প্রজন্মের প্রতি আহবান জানান।
এ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন – কাজল চন্দ্র পাল, তাহমিদ হাসান রূপম, মো. সামিউল ইসলাম, মো. ইকরামুল হক ও মার্শিয়া জামান শায়লী (ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং), মো. আদিব হাসান চিশতী, রিফাত আরা মাসুদ,   মো. আশিকুর রহমান ও মো. মঈনুদ্দীন খন্দকার (ফলিত রসায়ন ও কেমিকৌশল) এবং মো. আশরাফুল ইসলাম, সায়ান্তন ভাদুরী দিব্য, সাবরিনা জামান ঈশিতা ও মো. মাহফুজ হাওলাদার (কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং)।

NO COMMENTS

LEAVE A REPLY