ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রাস্ট ফান্ড গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রাস্ট ফান্ড গঠন

107
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয়ে “অধ্যাপক কাজিমুদ্দিন আহমেদ এবং ড. সাদউাদ্দিন মো. মামুন ট্রাস্ট ফান্ড” গঠন করা হয়েছে। এই ট্রাস্ট ফান্ড গঠনের লক্ষ্যে প্রয়াত অধ্যাপক কাজিমুদ্দিন আহমেদের নাতনী এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য বিভাগের অধ্যাপক লালা রুখ সেলিম ১০ লাখ টাকার একটি চেক আজ ১১ এপ্রিল ২০১৮ বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের কাছে হস্তান্তর করেন। প্রয়াত অধ্যাপক কাজিমুদ্দিন আহমেদের ছেলে ড. সাদউদ্দিন মো. মামুন অনুদানের এই অর্থ প্রদান করেছেন।

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক     ড. মো. আখতারুজ্জামান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান এবং প্রয়াত অধ্যাপক কাজিমুদ্দিন আহমেদের নাতি খালেদ জামান ও নাতনী মালকা শামরোজ উপস্থিত ছিলেন।

এই ট্রাস্ট ফান্ডের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের কয়েকজন প্রতিবন্ধী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হবে।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এই অনুদানের জন্য দাতাকে ধন্যবাদ জানান। এই ট্রাস্ট ফান্ডের মাধ্যমে প্রতিবন্ধী শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

NO COMMENTS

LEAVE A REPLY