ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারী সংগঠনসমূহের যৌথ সভা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারী সংগঠনসমূহের যৌথ সভা অনুষ্ঠিত

35
0
SHARE

গতকাল ০৮ এপ্রিল, ২০১৮ রবিবার দিবাগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যের বাসভবনে বর্বরোচিত হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা এবং মাননীয় উপাচার্য তাঁর পরিবারের সদস্যদের হত্যা চেষ্টার প্রতিবাদে আজ ০৯ এপ্রিল, ২০১৮ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন,  ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি, ঢাকা বিশ্ববিদ্যালয় কারিগরী কর্মচারী সমিতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় ৪র্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের যৌথ উদ্দ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ঢা: বি: অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জনাব সৈয়দ আলী আকবর। বক্তব্য রাখেন অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব একেএম আবু মুছা চৌধুরী, কর্মচারী সমিতির সভাপতি জনাব মোঃ আব্দুল কাদের, সাধারণ সম্পাদক জনাব মজুমদার মোঃ মকবুল হোসেন, কারিগরী কর্মচারী সমিতির সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক জনাব মোঃ মাহবুব সরকার, চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের সভাপতি জনাব মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক জনাব মোঃ সেলিম মিয়া ও অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় উক্ত বর্বরোচিত ঘটনায় অত্যন্ত ক্ষোভ, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষী ব্যক্তিদের উপযুক্ত শাস্তি প্রদানের ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের নিকট জোর দাবী জানানো হয় এবং মাননীয় উপাচার্য ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। উক্ত ঘটনার প্রতিবাদে ৪টি সংগঠনের যৌথ উদ্দ্যোগে আগামীকাল ১০ এপ্রিল, ২০১৮ মঙ্গলবার সকাল ১০:০০ টায় উপাচার্য ভবনের সামনে মানববন্ধন এবং মানববন্ধন শেষে মৌন মিছিলের কর্মসূচী ঘোষণা করা হয়।

NO COMMENTS

LEAVE A REPLY