ঢাবি’র ৭ মেধাবী শিক্ষার্থীর বৃত্তি লাভ

ঢাবি’র ৭ মেধাবী শিক্ষার্থীর বৃত্তি লাভ

119
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের এমবিএ এবং উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের এমএসএস পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জন করায় ৪জন মেধাবী শিক্ষার্থীকে ‘মুস্তাফিজুর রহমান খান-সালেহা খানম মেমোরিয়াল বৃত্তি’ প্রদান করা হয়েছে। এছাড়া, পদার্থবিজ্ঞান বিভাগের বিএস সম্মান ও আইন বিভাগের এলএলবি পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত ৩জন ছাত্র-ছাত্রী ‘প্রফেসর মাহফুজা খানম-ব্যারিস্টার শফিক আহমেদ বৃত্তি’ লাভ করেছেন। আজ ২৮ জানুয়ারি ২০১৮ রবিবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

এসময় আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রহমত উল্লাহ, আইন বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. নাইমা হক, ট্রাস্ট ফান্ডের দাতা অধ্যাপক মাহফুজা খানম এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

‘মুস্তাফিজুর রহমান খান-সালেহা খানম মেমোরিয়াল বৃত্তি’ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- মো. গোলাম রমিজ (ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স), নার্গিস সুলতানা (ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স), মাহিরাতুল জান্নাত (উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ) এবং ফয়েজ আহমেদ তানীম (উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ)।

‘প্রফেসর মাহফুজা খানম-ব্যারিস্টার শফিক আহমেদ বৃত্তি’ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- মো. আজিজ আর রহমান (পদার্থ) এবং মনিরুজ্জামান ও রিমি সাহা (আইন)।

NO COMMENTS

LEAVE A REPLY