ঢাবি এবং বিএসএমএমইউ-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

ঢাবি এবং বিএসএমএমইউ-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

91
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় সেন্টার ফর এ্যাডভান্সড রিসার্চ  ইন সায়েন্সেস এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী মেডিসিন বিভাগের মধ্যে আজ ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. আলী আসগর মোড়ল নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

উপাচার্য লাউঞ্জে আয়োজিত এই অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, সেন্টার ফর এ্যাডভান্সড রিসার্চ  ইন সায়েন্সেস এর পরিচালক অধ্যাপক ড. গোলাম মোহাম্মদ ভূঞা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. কুদ্দুসুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার মো. এনামউজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সমঝোতা স্মারক অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয় সেন্টার ফর এ্যাডভান্সড রিসার্চ  ইন সায়েন্সেস এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিজেদের ল্যাবরেটরীতে পারস্পরিক গবেষণা সুবিধা বিনিময় করবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এই চুক্তি স্বাক্ষরের জন্য  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এর ফলে উভয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, গবেষক, চিকিৎসক, বিজ্ঞানী এবং শিক্ষার্থীরা উপকৃত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

NO COMMENTS

LEAVE A REPLY