মেয়র আনিসুল হক-এর মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক প্রকাশ

মেয়র আনিসুল হক-এর মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক প্রকাশ

26
0
SHARE

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মৃত্যুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোকবাণীতে উপাচার্য বলেন, আনিসুল হক মানুষের মাঝে অত্যন্ত জনপ্রিয় ছিলেন। তার অকাল মৃত্যুতে স্থানীয় সরকার ব্যবস্থায় এক অপূরণীয় ক্ষতি হলো। তিনি তার কাজের মধ্য দিয়ে দেশবাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবেন। উপাচার্য মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর পরিবারের শোক-সন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আনিসুল হকের জন্ম ১৯৫২ সালে চট্টগ্রামের নোয়াখালীর কোম্পানীগঞ্জে। তিনি এফবিসিসিআই ও বিজিএমইএর সাবেক সভাপতি, ব্যবসায়ী ও একসময়কার টেলিভিশন ব্যক্তিত্ব ছিলেন। ২০১০ থেকে ২০১২ সাল পর্যন্ত তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির দায়িত্বও পালন করেন আনিসুল হক। সর্বশেষ ২০১৫ সালে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

উল্লেখ্য, আনিসুল হক গত ৩০ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় যুক্তরাজ্যের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে, আত্মীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল তাঁকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয়।

NO COMMENTS

LEAVE A REPLY