ঢাবি’র ৫ শিক্ষার্থীর বৃত্তি লাভ

ঢাবি’র ৫ শিক্ষার্থীর বৃত্তি লাভ

46
0
SHARE

২০১৬ সালের বিএ (সম্মান) পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২জন মেধাবী শিক্ষার্থী ‘অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ও রায়হানা হোসেন বৃত্তি’ লাভ করেছেন। এছাড়া, লেখাপড়ায় সন্তোষজনক অগ্রগতির জন্য বিভিন্ন বিভাগের ৩জন মেধাবী শিক্ষার্থীকে ‘অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ট্রাস্ট ফান্ড, গোপালগঞ্জ বৃত্তি’ প্রদান করা হয়েছে। বৃত্তিপ্রাপ্তরা হলেন- মো: রেদোয়ানুল করিম, হোমায়রা বুশরা, মো: তাজমুল হাসান, সোনিয়া আক্তার এবং উত্তম মন্ডল। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গতকাল ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আতাউর রহমান মিয়াজী, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. জিয়া রহমান এবং সহকারী অধ্যাপক মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান অনুষ্ঠান সঞ্চালন করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মানবিক মূল্যবোধে উদ্বুদ্ধ হয়ে মানব কল্যাণে এগিয়ে আসার জন্য শিক্ষার্থীদের প্রতি আহŸান জানান।

NO COMMENTS

LEAVE A REPLY