নুরুল ইসলাম স্মারক বৃত্তি পেলেন ঢাবি’র ১৬ শিক্ষার্থী

নুরুল ইসলাম স্মারক বৃত্তি পেলেন ঢাবি’র ১৬ শিক্ষার্থী

32
0
SHARE

পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের ১৬ জন শিক্ষার্থী “মো: নুরুল ইসলাম স্মারক ট্রাস্ট ফান্ড বৃত্তি” লাভ করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গতকাল ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে  বৃত্তি প্রদান অনুষ্ঠানে ট্রাস্টি বোর্ডের সদস্য কবি রুবী রহমান ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো: রহমত উল্লাহ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান অনুষ্ঠান সঞ্চালন করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, প্রয়াত নুরুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় ৪র্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি আজীবন সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে গেছেন। তাঁর আদর্শ অনুসরণ করে শিক্ষার্থীদের সুনাগরিক হিসাবে গড়ে ওঠতে  হবে।

বৃত্তিপ্রাপ্তরা হলেন- জয়া রায়,  মো. সেলিম রানা, তানজিলা হোসেন, গৌরব চন্দ্র রায়, অমিত সরকার,  আসিফ আহমেদ, মো: ওসমান গণি, মো.ওবায়দুল হক, মামুনুর রশিদ জাহিদ, মো. সুমন প্রধান, মো. কামরুল ইসলাম, ফজলে রাব্বি,  সুচিতা সরকার, মো: রামিনুল ইসলাম রিফাত, মির্জা আশিক ও ইসরাত জাহান ।

NO COMMENTS

LEAVE A REPLY