ঢাবি ব্যবসায় শিক্ষা অনুষদের ৮৪ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

ঢাবি ব্যবসায় শিক্ষা অনুষদের ৮৪ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

28
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত নয়টি বিভাগের ৮৪ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল ৪ নভেম্বর ২০১৭ শনিবার বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানের অনুদানের ভিত্তিতে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক ও সনদ তুলে দেওয়া হয়। এর মধ্যে কবি এস এম আবুল হোসেন স্মৃতি ট্রাস্টের উদ্যোগে ২৫ জন শিক্ষার্থীকেও বৃত্তি দেওয়া হয়েছে।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস কে সু চৌধুরী, ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আরএফ হোসেন, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা এরই মধ্যে তোমাদের মেধার স্বাক্ষর রেখেছ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অসাধারণ ফলাফল করে বিজনেস স্টাডিজ অনুষদে ভর্তি হয়েছ। নিজেদের কখনো অসহায় ভাববে না, নৈতিকতার সঙ্গে জীবন পরিচালনা করবে। তিনি আরও বলেন, শুধু একাডেমিক পড়াশোনা নয়, পাশাপাশি মূল্যবোধ ও নৈতিকতা অর্জন করার চেষ্টা করবে।

NO COMMENTS

LEAVE A REPLY