ঢাবি উপাচার্যের সঙ্গে বৃটিশ এমপি’র সাক্ষাৎ

ঢাবি উপাচার্যের সঙ্গে বৃটিশ এমপি’র সাক্ষাৎ

18
0
SHARE

বৃটিশ কনজারভেটিভ পার্টির নেতা পল স্কালি এমপি গত ২১ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেছেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় রোবোটিক্স এন্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক লাফিফা জামাল, ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক নাজমুন নাহার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আসিফ হোসেন খান, ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ শরিয়ত উল্লাহ, অর্গানাইজেশন স্ট্র্যাটেজি এন্ড লিডারশিপ বিভাগের সহকারী অধ্যাপক মো: রাশেদুর রহমান, কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশের ডেপুটি চেয়ারম্যান আবদুস হামিদসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে তারা রোহিঙ্গা সংকটসহ বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান রোহিঙ্গা মুসলিম তথা বেসামরিক লোকদের রক্ষার জন্য অবিলম্বে মিয়ানমারে জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীর সদস্য মোতায়েনের ওপর গুরুত্বারোপ করেন। এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং যুক্তরাজ্যের বিভিন্ন উচ্চশিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে আইসিটি, সাইবার সিকিউরিটি, ইনোভেশন ও অনট্রপ্রানারশিপ বিষয়ক যৌথ শিক্ষা ও গবেষণা প্রকল্প গ্রহণের সম্ভাব্যতা নিয়ে বৈঠকে আলোচনা করা হয়।

NO COMMENTS

LEAVE A REPLY