ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা চাই -ঢাবি উপাচার্য

ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা চাই -ঢাবি উপাচার্য

32
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে শিক্ষক, শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন। আজ ১৪ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ তিনি এই সহযোগিতা চান।

এসময় কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন ও অনলাইন ভর্তি কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন পরীক্ষার হলে ক্যালকুলেটর, ঘড়ি, মোবাইল ফোনসহ টেলিযোগাযোগ করা যায় – এ ধরণের ইলেক্ট্রনিক ডিভাইস বা যন্ত্র সম্পূর্ণ নিষিদ্ধ। ভর্তি পরীক্ষায় কোন প্রকার জালিয়াতি, অসদুপায় ও অনিয়ম বরদাশ্ত করা হবেনা। অনিয়ম প্রতিরোধে ভ্রাম্যমান আদালত সার্বক্ষণিক দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য, আগামীকাল ১৫ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার সকাল ১০টায় ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে   ‘গ’ ইউনিটের অধীনে বিজনেস স্টাডিজ অনুষদে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সকাল ১১টা পর্যন্ত চলবে। এবছর গ-ইউনিটের অধীনে ১হাজার ২৫০টি আসনের বিপরীতে ২৯ হাজার ৩১১জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছে।

ভর্তি পরীক্ষার সিট-প্ল্যান বিশ^বিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।

NO COMMENTS

LEAVE A REPLY