কুমিল্লার বহিয়ারা জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: মাকসুদুর রহমানকে স্বর্ণপদক...

কুমিল্লার বহিয়ারা জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: মাকসুদুর রহমানকে স্বর্ণপদক প্রদান করলেন অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক

41
0
SHARE

কুমিল্লার নাঙ্গলকোটস্থ বহিয়ারা জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মাকসুদুর রহমানকে স্বর্ণপদক প্রদান করলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য ও বিশিষ্ট গণযোগাযোগ বিশেষজ্ঞ অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। গত ৮ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয় উপাচার্য ভবনে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এই স্বর্ণপদক প্রদান করা হয়। বহিয়ারা জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবু বকরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, একজন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জ্ঞানের আলোর গোড়াপত্তন করেন। মাকসুদুর রহমান শিক্ষকতায় অসামান্য অবদান রেখেছেন। শিক্ষাদানের ক্ষেত্রে তাঁর আন্তরিকতা সকলকে উৎসাহিত করে। তাঁর এই অবদানের জন্য বিদ্যালয়ের পক্ষ থেকে আজকে যে স্বর্ণপদক প্রদান করা হলো তাতে নবীণ শিক্ষকরা উৎসাহিত হবে ও শিক্ষার্থীদের পরিচর্যায় আন্তরিক হবেন বলে আমার বিশ্বাস।

NO COMMENTS

LEAVE A REPLY