ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৪র্থ “আন্তঃহল (ছাত্র-ছাত্রী) জুডো প্রতিযোগিতা

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৪র্থ “আন্তঃহল (ছাত্র-ছাত্রী) জুডো প্রতিযোগিতা

11
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় ৪র্থ “আন্তঃহল (ছাত্র-ছাত্রী) জুডো প্রতিযোগিতা ২০১৭”-এর উদ্বোধনী অনুষ্ঠান গত ৮ আগস্ট ২০১৭ মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) ও স্পোর্টস বোর্ডের সভাপতি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

আন্তঃহল (ছাত্র-ছাত্রী) জুডো প্রতিযোগিতা ২০১৭-এ ৪টি ছাত্রী ও ১০টি ছাত্র হলের ২৭ জন ছাত্রী ও ৪৭ জন ছাত্রসহ মোট ৭৪ জন ছাত্র-ছাত্রীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়। ছাত্রী বিভাগে বাংলাদেশ কুয়েত মৈত্রী হল ৩টি স্বর্ণ অর্জন করে চ্যাম্পিয়ন ও রোকেয়া হল ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি তা¤্র অর্জন করে রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া, ছাত্র বিভাগে অমর একুশে হল ২টি স্বর্ণ ও ১টি রৌপ্য অর্জন করে চ্যাম্পিয়ন ও বিজয় একাত্তর হল ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি তা¤্র অর্জন করে রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে।

সন্ধ্যায় “আন্তঃহল (ছাত্র-ছাত্রী) জুডো প্রতিযোগিতা ২০১৭”-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানদ্বয়ে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় জুডো ও কারাতে কমিটির সভাপতি অধ্যাপক মো: ফজলুর রহমান এবং সার্বিক তত্ত¡াবধান করেন শারীরিক শিক্ষা কেন্দ্র-এর পরিচালক উপদেষ্টা ও পরিচালক অধ্যাপক ড. জিয়াউল হক মামুন।

NO COMMENTS

LEAVE A REPLY