ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

102
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের ‘আইবিএ গ্র্যাজুয়েশন-২০১৬’ অনুষ্ঠান গতকাল ২২ এপ্রিল ২০১৭ শনিবার রাতে ঢাকা ক্যান্টনমেন্টস্থ সেনামালঞ্চে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে প্রধান অতিথি ও গ্র্যাজুয়েশন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এমবিএ প্রোগ্রামের চেয়ারপার্সন মুশতাক আহমদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইবিএ’র পরিচালক অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বিবিএ প্রোগ্রামের চেয়ারপার্সন ড. মো: রিদওয়ানুল হক।

অনুষ্ঠানে গ্র্যাজুয়েট হিসেবে বিবিএ ২০তম ব্যাচ, এমবিএ ৫০ ও ৫১তম ব্যাচ এবং ইএমবিএ ১৮, ১৯ ও ২০তম ব্যাচের শিক্ষার্থীদের হাতে উপাচার্য সনদপত্র তুলে দেন।

সভাপতির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক নতুন গ্র্যাজুয়েটদের শুভেচ্ছা জানিয়ে বলেন, মেধাবী শিক্ষার্থীরাই ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ-তে ভর্তির সুযোগ পায়। তাই দেশ ও জাতির প্রত্যাশা তাদের কাছে সবচেয়ে বেশি। জাতির প্রত্যাশা পূরণে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য তিনি গ্র্যাজুয়েটদের প্রতি আহŸান জানান। উপাচার্য আশা প্রকাশ করেন, গ্র্যাজুয়েটরা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত জ্ঞান কর্মক্ষেত্রে প্রয়োগের মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অধিকতর যোগ্যতা সহকারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে সক্ষম হবেন।

NO COMMENTS

LEAVE A REPLY