অধ্যাপক নাজমা বেগম ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ঢাবির ৩ শিক্ষার্থী

অধ্যাপক নাজমা বেগম ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ঢাবির ৩ শিক্ষার্থী

7
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগের ৩জন মেধাবী শিক্ষার্থী ‘অধ্যাপক নাজমা বেগম ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। বৃত্তিপ্রাপ্তরা হলেন – চৌধুরী আমীর আব্দুল্লাহ (এস এম ওয়াজিদ বৃত্তি), সাদিয়া আফরিন প্রমা (মোমেনা বেগম বৃত্তি) এবং মো: তানজিল আহমেদ (আবুল হাসনাত মাহমুদ বৃত্তি)। গত ১৮ এপ্রিল ২০১৭ মঙ্গলবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, অর্থনীতি বিভাগের চেয়ারপার্সন ও ট্রাস্ট ফান্ডের দাতা অধ্যাপক ড. নাজমা বেগম এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ঋণ প্রকল্প চালুর ওপর গুরুত্বারোপ করেন। বৃত্তির অনুদানের জন্য তিনি দাতাকে ধন্যবাদ জানান। অধ্যাপক নাজমা বেগমের দৃষ্টান্ত অনুসরণ করার জন্য তিনি অন্য শিক্ষকদের প্রতিও আহŸান জানান।

NO COMMENTS

LEAVE A REPLY