৪৮তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় ছাত্র বিভাগে জগন্নাথ হল এবং ছাত্রী বিভাগে রোকেয়া...

৪৮তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় ছাত্র বিভাগে জগন্নাথ হল এবং ছাত্রী বিভাগে রোকেয়া হল চ্যাম্পিয়ন

60
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় ‘৪৮তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা ২০১৭’-এ ছাত্র বিভাগে জগন্নাথ হল (৪৮ পয়েন্ট) এবং ছাত্রী বিভাগে রোকেয়া হল (৪২ পয়েন্ট) পেয়ে দলগত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এছাড়া, ছাত্র বিভাগে সূর্যসেন হল (২০ পয়েন্ট) এবং ছাত্রী বিভাগে বাংলাদেশ কুয়েত মৈত্রী হল (২৭ পয়েন্ট) পেয়ে দলগত রানার আপ হয়েছে। ব্যক্তিগত ফলাফল (ছাত্র) অনুযায়ী সূর্যসেন হলের মো. আল আমিন (১৫ পয়েন্টপ্রাপ্ত) চ্যাম্পিয়ন এবং হাজী মুহম্মদ মুহসীন হলের মো. জামান উল্লাহ (১১ পয়েন্টপ্রাপ্ত) রানার আপ হয়েছেন। এছাড়া, ব্যক্তিগত ফলাফল  (ছাত্রী) অনুযায়ী বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের আছিয়া আক্তার (২০ পয়েন্টপ্রাপ্ত) চ্যাম্পিয়ন এবং রোকেয়া হলের খাদিজা পারভীন (১৪ পয়েন্টপ্রাপ্ত) রানার আপ হয়েছেন।

আজ ৩১ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয় অ্যাথলেটিকস্ কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। অনুষ্ঠানে বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, বিশ^বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, কর্মকর্তা ও বিপুল সংখ্যক প্রতিযোগী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল ৩০ জানুয়ারি ২০১৭ সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের মোট ১৯টি হলের অংশগ্রহণে ১৪টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

NO COMMENTS

LEAVE A REPLY