ঢাবি উপাচার্যের সঙ্গে জাতিসংঘের আবাসিক সমন্বয়কারীর সাক্ষাৎ

ঢাবি উপাচার্যের সঙ্গে জাতিসংঘের আবাসিক সমন্বয়কারীর সাক্ষাৎ

53
0
SHARE

বাংলাদেশস্থ জাতিসংঘ আবাসিক সমন্বয়কারী এবং জাতিসংঘ উন্নয়ন কর্মসূচীর আবাসিক প্রতিনিধি রবার্ট ডি. ওয়াটকিন্স আজ ২৯ জানুয়ারি ২০১৭ রবিবার অপরাহ্নে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেছেন। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় জেনোসাইড স্টাডিজ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. দেলোয়ার হোসেন এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. ইমতিয়াজ আহমেদ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে তাঁরা জেনোসাইড স্টাডিজ সেন্টারের পিচ অবজারভেটরি প্ল্যাটফর্মসহ বিশ্ববিদ্যালয়ের নানা বিষয়ে আলোচনা করেন। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা উন্নয়নে সহযোগিতার বিষয়ে উভয়ে মতবিনিময় করেন। উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসা এবং এর বিভিন্ন কার্যক্রমের প্রতি আগ্রহ প্রকাশ করায় অতিথিকে ধন্যবাদ জানান।

সাক্ষাতের পূর্বে জেনোসাইড স্টাডিজ সেন্টারের উদ্যোগে উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে পিচ অবজারভেটরি প্ল্যাটফর্ম-এর কার্যক্রম সম্পর্কে এক ধারণাপত্র উপস্থাপন করা হয়। ধারণাপত্র উপস্থাপন করেন জাতিসংঘ উন্নয়ন কর্মসূচীর গবেষণা সহযোগী সিদ্ধার্থ গোস্বামী।

NO COMMENTS

LEAVE A REPLY