ঢাবি আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ঢাবি আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

32
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃহল ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ছাত্রদের দ্বৈত ও একক উভয় বিভাগেই জগন্নাথ হল চ্যাম্পিয়ন। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় এককে সলিমুল্লাহ হল এবং দ্বৈতে বিজয় একাত্তর হল রানাস আপ। ছাত্রীদের ব্যাডমিন্টন প্রতিযোগিতায় এককে ও দ্বৈত উভয় বিভাগে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল চ্যাম্পিয়ন। এককে রোকেয়া হল এবং দ্বৈতে শামসুন্নাহার হল রানাস আপ।

আন্তঃহল টেবিল টেনিস প্রতিযোগিতায় ছাত্রদের এককে  ও দ্বৈতে শহীদ সার্জেন জহুরুল হল চ্যাম্পিয়ন । এককে মুক্তিযুদ্ধা জিয়াউর রহমান হল এবং দ্বৈতে কবি জসিম উদ্দীন হল রানাস আপ হয়েছে। ছাত্রীদের এককে কবি সুফিয়া কামাল হল চ্যাম্পিয়ন এবং  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল রানাস আপ হয়েছে। ছাত্রীদের দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে রোকেয়া হল এবং রানাস আপ সুফিয়া কামাল হল।

প্রতিযোগিতা শেষে গত ২৪ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয় জিমন্যাসিয়ামে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। এ সময় বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন ও টেবিল টেনিস কমিটির সভাপতি অধ্যাপক ড. মুবিনা খোন্দকারসহ বিভিন্ন হলের প্রভোস্ট, হাউজ টিউটর, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি এই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

NO COMMENTS

LEAVE A REPLY