ঢাবি এবং এমিরেটস্ এয়ারলাইন-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

ঢাবি এবং এমিরেটস্ এয়ারলাইন-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

143
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় এবং দুবাইভিত্তিক সংযুক্ত আরব আমিরাতের এমিরেটস্ এয়ারলাইন-এর মধ্যে গত ২৪ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন এবং বাংলাদেশে এমিরেটস্ এয়ারলাইন-এর এরিয়া ম্যানেজার খালিদ আলী জে. হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
উপাচার্য দফতরে আয়োজিত এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, এমিরেটস এয়ারলাইনস-এর সেল্স ম্যানেজার ঈসমাইল ভূঁইয়া, ট্রিউন গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক কাজী ওয়াহিদুল আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামানসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক এবং এমিরেটস্-এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এই সমঝোতা স্মারকের আওতায় এমিরেটস্ এয়ারলাইন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারীদের টিকেটের মূল্যে বিশেষ ছাড় প্রদান করবে। এক বছর মেয়াদী এই চুক্তি ১ ফেব্রæয়ারি ২০১৭ সাল থেকে কার্যকর হবে। তবে এই চুক্তি যে কোন পক্ষ যে কোন সময় যে কোন কারণে ৩০ দিন পূর্বে লিখিত নোটিশ প্রদান করে বাতিল করতে পারবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারীদের জন্য টিকেটের মূল্যে বিশেষ ছাড় প্রদানে এই সমঝোতা স্মারক স্বাক্ষরের জন্য এমিরেটস্ এয়ারলাইন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

NO COMMENTS

LEAVE A REPLY