ঢাবি মনোবিজ্ঞান বিভাগের সংস্কারকৃত ল্যাব-এর উদ্বোধন

ঢাবি মনোবিজ্ঞান বিভাগের সংস্কারকৃত ল্যাব-এর উদ্বোধন

86
0
SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান বিভাগের ল্যাব-১ এর সংস্কার এবং আধুনিকায়নের পর গতকাল  ২১ জানুয়ারি ২০১৭ শনিবার উদ্বোধন করা হয়। উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ল্যাব উদ্বোধন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের আজীবন সদস্যদের সহায়তায় এই ল্যাবের সংস্কার কাজ সম্পন্ন করা হয়।

মনোবিজ্ঞান বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. নাসরীন ওয়াদুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, সামাজিক মনোবিজ্ঞানী অধ্যাপক ড. হামিদা আক্তার বেগম, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি ফারুকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বিশ্ববিদ্যালয়ে শ্রেণিকক্ষ ও ল্যাবরেটরির সহায়ক পরিবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেন। তাই মনোবিজ্ঞান বিভাগের সংস্কারকৃত ল্যাবরেটরিতে শিক্ষক ও শিক্ষার্থীরা স্বাচ্ছন্দ্যভাবে শিক্ষা ও গবেষণা কার্যক্রম পরিচালনা করতে পারবেন বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন। তিনি সংস্কার কাজে সহযোগিতা করার জন্য এসোসিয়েশনের জীবন সদস্যদের ধন্যবাদ জানান। ভবিষ্যতেও এ ধরণের ইতিবাচক অবদান রাখার জন্য সদস্যদের প্রতি উপাচার্য আহŸান জানান।

NO COMMENTS

LEAVE A REPLY